Monday, July 6, 2015

বাংলাদেশে পাঠিয়ে দেবার হুমকির পরিপ্রেক্ষিতে সাইবার ৭১ এর সতর্কবার্তা

ভারতে অবস্থানরত মুসলিম বাঙ্গালিদের ধর্মান্তরিত না হলে বাংলাদেশে পাঠিয়ে দেবার হুমকির পরিপ্রেক্ষিতে উগ্রবাদী হিন্দুদের উদ্দেশ্যে সতর্কবার্তা প্রদান করেছে বাংলাদেশি হ্যাকার গ্রুপ সাইবার ৭১। নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজের মাধ্যমে এই সতর্কবার্তা প্রদান করে বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় হ্যাকার গ্রুপটি। তারা জানান, প্রতিনিয়ত ভারতীয় সাইবার স্পেসে আক্রমন চালিয়ে গেলেও সাইবার ৭১ কখনো কোন ধর্মকে অবজ্ঞা করে নি।











কিন্তু কোন বাংলাদেশী মুসলমানকে যদি জোর প্রদান পুর্বক ধর্মান্তরের জন্য বাধ্য করে অথবা ধর্মান্তরিত না হলে বাংলাদেশে পাঠিয়ে দেবার হুমকি দেয় তাহলে ঐক্যবদ্ধ ভাবেই এর প্রতিবাদ করা হবে। যদি এই হুমকি বাস্তবায়ন করার চিন্তা দুঃস্বপ্নেও করা হয় তাহলে উগ্রবাদীদের পরিচালিত একটা মন্দির আর হিন্দু সংগঠনের ওয়েবসাইট ও বাদ দেওয়া হবে না বলেও সতর্ক করে দেওয়া হয়। ভারতীয়দের বুঝার সুবিধার্থে ইংরেজির সাথে হিন্দিতেও অনুবাদ করে বলে দেওয়া হয়েছে যে, উগ্রপন্থীরা সর্বদাই দেশ ও জাতির জন্য ক্ষতিকর।
আর এদের বিরুদ্ধে প্রতিবাদের ভাষাটা "সাইবার ৭১" ও খুব ভালো করেই জানে। উল্লেখ্য ভারতে বসবাসরত বাংলাদেশিদের হয় হিন্দু হতে হবে নয়তো দেশত্যাগ করতে হবে বলে বজরং দলের এক নেতার বক্তব্যের পরিপ্রেক্ষিতে সাইবার ৭১ এই সতর্কবানী প্রদান করে। 

SHARE THIS

Author:

Facebook Comment

0 comments: